Breaking News

করোনার প্রভাবে শোচনীয় অবস্থা বুনিয়াদপুরের বড়াইল আশ্রমের শিশুদের


নিউজ অনলাইন: বিশ্বজুড়ে করোনার থাবা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে।  লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। চারিদিকে বেঁচে থাকায় লড়াই যেন ক্রমাগত মানুষকে আতঙ্কিত করছে। গোটা বিশ্বের মত আমাদের দেশে ২১ দিন ব্যাপী লকডাউন চলছে। চারিদিকের জনজীবন একলহমায় থমকে গেছে।  আমাদের রাজ্যের বর্তমান করোনায় আক্রান্তের সংখ্যাটা ১০০ ছাড়িয়ে গেছে। এমতাবস্থায় রাজ্যের দিন আনা দিন খাওয়া মানুষগুলোর খাদ্যের সমস্যা যেন করোনাকেও হার মানায়। রাজ্যের সরকার আপ্রাণ চেষ্টা চালাচ্ছে এদের খাদ্যের জন্য।

আর এর প্রভাব ফেলেছে বহু আলোচিত বুনিয়াদপুরের বড়াইল আশ্রমের উপর। কারন এখানকার প্রায় সব বাচ্চাই দারিদ্রসীমার নিচে বসবাসকারী ঘরের। একটু ভাল শিক্ষার জন্য এদের বাবা-মা এই আশ্রমে রেখে যান। কিন্তু এই লকডাউনে এই বাচ্চাগুলোর খাওয়ার অভাব দেখা দিয়েছে। কারণ,  বাচ্চাগুলোর বাড়ি থেকে যে সামান্য পরিমাণ সাহায্য নেওয়া হত সেগুলো আর তাদের পরিবার দিতে পারছে না। এমতাবস্থায় সুকুমার বাবু বলেন সব ঠিক চলছিল কিন্তু এই লকডাউনে আবার সমস্যায় পরেছি। হঠাৎ করে লকডাউন হওয়ায় ইচ্ছে থাকলেও বাচ্চাদের বাড়িতে পাঠানো যায়নি তার পর সোসাল ডিস্টেন্স মেনে রাখতে হচ্ছে বাচ্চাদের।
এর আগে যারা এই আশ্রমে এসেছেন তারা পরিস্থিতি দেখেছেন। তাই সব সমাজসেবী, শুভাকাঙ্ক্ষী মানুষদের কাছে আবেদন যার যেমন সামর্থ্য ঘড়ে বসেই সাহায্যের হাত বাড়িয়ে দিন। একটু হলেও এই দিন গুলোতে এই বাচ্চাগুলো খাবার পায়। সুকুমার বাবুর ব্যাঙ্ক এর ডিটেইলস দেওয়া হল যার যেমন সামর্থ্য দয়া করে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।
Bank Details-
SBI
Sukumar Roy Choudhury
Account number- 30801213472
Buniadpur Branch
IFSC- SBIN0006795

No comments