Breaking News

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উদ্যোগে চালু হল আপৎকালীন ট্যাক্সি পরিষেবা

নিউজ অনলাইন: করোনা মোকাবিলায় সারা দেশ তথা পশ্চিমবঙ্গ জুড়েও চলছে লকডাউন। এবং আপাতত এই লকডাউন ৩০শে এপ্রিল পর্যন্ত চলবে বলে সরকারি নির্দেশিকা জারি করা হয়েছে। লকডাউন এর অর্থ মানুষকে ঘরে থাকতে হবে। একমাত্র খুব প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বেরোবে না। 
ঠিক সেই দিক বিচার করে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উদ্যোগে সাধারণ মানুষের জন্য চালু করা হল "সারথি" নামে একটি আপৎকালীন ট্যাক্সি পরিষেবা। এদিন ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ কুমার ভার্মা এই পরিষেবার শুভ উদ্বোধন করেন। এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্যান্য পুলিশ আধিকারিক সহ পুলিশ কর্মীরা। 
ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ কুমার ভার্মা জানান," সাধারণ মানুষের সুবিধার্থে আমরা এই আপৎকালীন ট্যাক্সি পরিষেবা চালু করলাম। এখানে আমাদের কন্ট্রোল রুমের একটি ফোন নাম্বার দেওয়া আছে(৯৮৭৪৪৪৭৯২৯)। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত কারোর যদি আপৎকালীন কোনো ট্যাক্সি প্রয়োজন হয়, তাহলে তিনি এই নাম্বারে কল করলে, আমাদের তরফ থেকে তাকে এই পরিষেবা দিয়ে সাহায্য করা হবে। আপাতত ৫ টি ট্যাক্সি দিয়ে এই পরিষেবা চালু করা হল।" এছাড়াও এদিন পুলিশ কমিশনার নিজে রং তুলি দিয়ে একটি প্লাকার্ডে "stay at home" এই বার্তা লিখে সাধারণ মানুষকে লকডাউনের মধ্যে ঘরে থাকার বার্তা দেন।

No comments