নিউজ অনলাইন: হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আহত দলীয় কর্মীদের সাথে বেসরকারি হাসপাতালে দেখা করার পর, সরাসরি ব্যারাকপুর  আদালতে আসলেন সাংসদ অর্জুন সিং। সেখানে তিনি গ্রেফতার হওয়া পাঁচজনের সাথে কথা বলেন, এবং তিনি জানান, তিনি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে  উচ্চ আদালতে মামলা করতে চলেছেন। অর্জুন সিং-এর অভিযোগ তাকে খুনের পরিকল্পনা করা হচ্ছে। ১ তারিখের ঘটনা তারই প্রমান।  তিনি বলেন, আজ আদালতে এলাম। যাদের ওইদিন অন্যায় ভাবে ধরা হয়েছে তাদের খোঁজ খবর নিলাম। আর মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কিভাবে মামলা করা যায় তার আইনী পরামর্শ নিলাম। যদিও পুলিশের পক্ষ থেকে সাংসদ অর্জুন সিং ও তার পুত্র পবন সিং -এর বিরুদ্ধে  মামলা করা হয়েছে। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়োর সরকার তার বিরুদ্ধে একশো টা মামলা আনলে সেঞ্চুরি হবে। তিনি গ্রিনিস বুকে নাম ওঠাতে চান।
তবে তার আইনজীবী রবীন ভট্টাচার্য জানান, সাংসদ অর্জুন সিং এবং পবন সিং- এর বিরুদ্ধে রাজ্য সরকার মিথ্যা মামলা এনেছেন। এই মামলার কোনো মেরিট নেই। আদালতে তা ধোপে টিকবে না।


0 comments:

Post a Comment

আয়লার স্মৃতিকে উসকে ধেয়ে আসছে "বুলবুল"

ঋত্বিক দাস, দক্ষিণ ২৪ পরগনা:-ক্রমশ শক্তি সঞ্চয় করেছে প্রচণ্ড গতিতে ‘বুলবুল'। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপকূলবর্তী এলাকায় প্রায় ৯০কিলোম...

 
Top