নিউজ অনলাইন : সন্দেশখালি বিডিও দপ্তরে ঢুকে সরকারি আধিকারিকদের মারধর করার অভিযোগে  মূল অভিযুক্ত দুইজন সঙ্গে কুড়ি জন অভিযোগ দায়ের করা হয় শুক্রবার সকালে ।ঘটনা ঘটে  বৃহস্পতিবার দুপুর একটা নাগাদ ঘটনার ৪৮ ঘন্টা মধ্যে তিন জনকে সন্দেশখালি রামপুর থেকে শুক্রবার গভীর রাতে  গ্রেফতার করে  সন্দেশখালি থানার পুলিশ। ধৃতদের আজ শনিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে ।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর বেলায় জন্য সন্দেশখালির ২ নম্বর ব্লকেরর বিডিও কৌশিক ভট্টাচার্যের অফিসে যায়৷ অভিযোগ, আলোচনা চলাকালীন একদল দুষ্কৃতী  হঠাৎই বিডিওকে মারধর শুরু করে৷ অফিসের কর্মীরা বিডিও-কে বাঁচাতে এলে তাঁদেরও বেধড়ক মারধর করা হয়। বিডিও-সহ 3 জন সরকারি কর্মী আহত হন। ভাঙচুর করা হয় বিডিও অফিসের আসবাবপত্রও।
এখানেই শেষ নয়৷ বচসা, মারামারির প্রমাণ লোপাটের জন্য বিডিও দফতরের সিসিটিভি ক্যামেরাও ভেঙে দেওয়া হয়৷ খুলে দিতে বাধ্য করা হয় ওই ক্যামেরা সংক্রান্ত হার্ড ডিস্কটিও৷ উত্তপ্ত সেই পরিস্থিতির খবর যায় বিডিও দফতরে৷ ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে৷ অভিযোগ করার পর সন্দেশখালি থানার পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে রামপুর থেকে। বছর ২৩ শরিফুল মোল্লা ,২৪ এর মনিরুল নস্কর ,বছর পঞ্চাশের আলকেত মোল্লা। ধৃতদের শনিবার মহকুমা আদালতে তোলা হয়েছে।

0 comments:

Post a Comment

দত্তপুকুরের কদম্বগাছি থেকে ৬টি তাজা বোমা উদ্ধার করল পুলিশ

নিউজ অনলাইন : ভোট পরবর্তী অশান্তির মধ্যেই এবার উত্তর ২৪ পরগনার  দত্তপুকুর  কদম্বগাছির গোয়াখালি এলাকা থেকে ছয়টি তাজা বোমা উদ্ধার করল পুলি...

 
Top