নিউজ অনলাইন : হাড়োয়ায় রেশন গুদামের আটা চাল গম পাচার রুখে দিল গ্রামবাসীরা। পুলিশের হাতে আটক গাড়িসহ কয়েক টন মাল বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।
 বসিরহাট মহকুমার হাড়োয়া থানার আটঘরা গ্রামে ঘটনা। রেশন দোকানের মালিক সুমন কুন্ডু তার রেশন গুদামে প্রায় 150 বস্তা চাল গম আটা মজুদ করে রেখেছিল। শনিবার দুপুর দুটো নাগাদ 407 গাড়ি করে সরকারি দেওয়া  ভালো গুণমান চাল গম আটা বেশি দামে বিক্রি করার জন্য গাড়ি করে পাচার করছিল বলে অভিযোগ গ্রামবাসীদের সন্দেহ হয় তখনই হাতেনাতে ধরে ফেলে ওই কয়েক টন সামগ্রী যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা । যাচ্ছিল হাড়োয়ার উচিলদহ গ্রামে স্থানীয় গ্রামবাসীরা হাড়োয়া থানায় খবর দিলে ও বিডিও কে ঘটনা জানালে ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে পুলিশ ও বিডিওর সামনে গ্রামবাসীরা ওই গুদামে তালা মেরে সিল করে দেয় চালক  গাড়িসহ চাল গম আটা আটক করে হাড়োয়া থানার পুলিশ। তদন্ত শুরু করেছে বিডিও ও হাড়োয়া থানা পুলিশ। রেশন দোকানের মালিক তপন সিনহা বিরুদ্ধে হাড়োয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ।দুপুরবেলা গাড়ি করে কোথায় নিয়ে যাচ্ছিল সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

0 comments:

Post a Comment

বসিরহাটে এনআরসির আতঙ্কে মারা গেলেন এক চাষী

নিউজ অনলাইন: উত্তর ২৪ পরগণার বসিরহাট মহকুমার মাটিয়া থানার দক্ষিণ কৃপালপুর এর ঘটনা ।বছর ৩৬ এর মন্টু মন্ডল পেশায় চাষী ।বেশ কয়েকদিন ধরে...

 
Top