নিউজ অনলাইন : ভোট পরবর্তী  হিংসা অব্যাহত । বারাসাত লোকসভার হাবড়া বিধানসভার ফুলতলা বাজারে বহিরাগতদের তান্ডব। প্রতিবাদ গ্রামবাসী দের। একজনকে হাতে নাতে ধরে ফেলে মারধর করে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা।
ঘটনার সুত্রপাত  রবিবার দুপুরে ভোট চলা কালিন কিছু দুস্কৃতি বিজেপির বুথ ক্যাম্প ভাংচুর করে। এবং চারজন বিজেপি কর্মী আহত হয় ঘটনায়।
ফের সোমবার সকালে কিছু বহিরাগত এলাকায় ঢুকে বাড়ি বাড়ি গিয়ে গ্রামবাসী দের ভয় দেখাতে থাকে। গ্রামবাসীরা একত্রিত হয়ে প্রতিবাদ করা শুরু করতেই পালিয়ে যায় বহিরাগতরা। একটি বাইক সহ একজনকে ধরে ফেলে স্থানীয় লোকজন। অভিযোগের তির তৃণমূলের দিকে।

তৃণমূলের তরফে হাবরা ১ নম্বর ব্লকের ব্লক সভাপতি অজিত সাহা জানায় গতকাল ভোট পর্ব মিটে যাওয়ার পর তাদের কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়া হচ্ছে এই খবর পাওয়ার পর আশেপাশের কিছু তৃণমূল কর্মী সমর্থকরা আজ দুপুরে বাইকে করে তৃণমূল কর্মীরা এসেছিল ।আর সেই সমস্ত ঘটনা দেখে ফেরার পথেই বিজেপির কর্মী-সমর্থকেরা তাদের পথ আটকে মারধর করে বলে অভিযোগ করেন এই তৃণমূল নেতা। তিনি আরো জানান তিনি নিজে যখন খবর পেয়ে আসছিল । ফুলতলা বাজারের আগেই তার গাড়ি ও পথ আটকে লাঠিসোটা দিয়ে গাড়ির উপর চড়াও হয় এবং  গাড়ির পেছনে কিছুটা জায়গা ভেঙে গেছে বলে অভিযোগ তার । দিকে। অভিযোগ অস্বীকার তৃনমূলের।  ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এলাকায় উত্তেজনা।

0 comments:

Post a Comment

হালিশহরের ভাগাড় থেকে উদ্ধার মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি: আজ হালিশহর এর 8 নম্বর ওয়ার্ড এর ভাগাড় থেকে উদ্ধার হল পচা-গলা মৃতদেহ। বীজপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্...

 
Top