Breaking News

চুরি যাওয়া সামগ্রী উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিলো বংশীহারী থানার পুলিশ

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: 
চুরি যাওয়া সামগ্রী উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিয়ে আবারও প্রশাসনিক দায়িত্ববোধের পরিচয় দিল বংশীহারী থানার পুলিশ। 
উল্লেখ্য, বেশ কিছুদিন আগে বুনিয়াদপুর পৌরসভার পিরতলা এলাকায় একই সাথে ৩টি দোকান থেকে একাধিক সামগ্রী চুরি হয়েছিল,যা নিয়ে রীতিমতো আতঙ্কের পরিবেশ তৈরি হয় বুনিয়াদপুর শহর জুড়ে।
দোকান মালিক দের লিখিত অভিযোগ দায়েরের পরই তড়িঘড়ি ঘটনার তদন্তে নামে বংশীহারী থানার পুলিশ। শহর জুড়ে বিভিন্ন জায়গায় চালানো হয় তল্লাশি অভিযান। এরপরই গোপন সূত্র মারফত খবর পেয়ে মঙ্গলবার রাতে এএসআই তাপস রায়ের নেতৃত্বে আমিনপুর এলাকা থেকে  চুরি যাওয়া দুটি প্রিন্টার, একটি ল্যামিনেশন মেশিন, ১০ টি চেয়ার, ২টি ফ্যান উদ্ধার করে বংশীহারী থানার পুলিশ।
এই দিন উদ্ধার হওয়া জিনিসপত্র প্রকৃত মালিকদের হাতে তুলে দেন মহকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস, বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকার,থানার বড়বাবু পল্লব ঝা সহ অন্যান্যরা।
তৎপরতার সাথে চুরি যাওয়া সামগ্রী উদ্ধারের এই পুলিশি প্রচেষ্টাকে ভূয়শী প্রশংসা করে সাধুবাদ জানিয়েছেন বুনিয়াদপুরের সকল স্তরের মানুষজন থেকে শুরু করে ব্যবসায়ীক মহল।
এই বিষয়ে চুরি যাওয়া সামগ্রীর মালিক বিশ্বজিৎ অধিকারী বলেন
" তৎপরতার সাথে পুলিশি তদন্তের ফলেই আমার চুরি যাওয়া সামগ্রীর অধিকাংশই উদ্ধার হয়েছে, বংশীহারী থানার পুলিশ কে অসংখ্য ধন্যবাদ জানাই।"
পাশাপাশি গঙ্গারামপুর মহাকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস বলেন" আমরা অতি শীঘ্রই এই চুরির পেছনে থাকা মূল অভিযুক্তদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব এবং শহরজুড়ে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আগামীতেও এইধরনের অভিযান চলতে থাকবে।"

No comments