Breaking News

পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের মা ভবতারিণী বঙ্গেশ্বরী কালী মায়ের আরাধনা ও আশ্রমের ভূমি পূজা অনুষ্ঠিত হলো মেছেদা পিডাব্লুডি ময়দানে

প্রসূন বন্দ্যোপাধ্যায়, নিউজ অনলাইন: পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের  মা ভবতারিণী বঙ্গেশ্বরী কালী মায়ের আরাধনা ও আশ্রমের ভূমি পূজা অনুষ্ঠিত হলো মেছেদা পি ডাব্লু ডি ময়দানে। করোনা নিষ্ক্রিতির জন্য বিশ্বশান্তি  যজ্ঞের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন রাজ্যের  বনমন্ত্রী রাজীব  ব্যানার্জী।

এদিন ভবতারিনী বঙ্গেশ্বরী মন্দির ও আশ্রমের ভূমিপূজো হয় এদিন।মন্ত্রী রসজীব ব্যানার্জী এদিন নারিকেল ফাটিয়ে আনুষ্ঠানিক সূচনা করেন।পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাম্ভন ট্রাষ্ট্রের রাজ্য সম্পাদক শ্রীধর মিশ্র জানান,মেছেদায় ৬০ ফুট উচ্চতার মায়ের সুদৃশ্য মন্দির হবে।আর দর্শনীয় স্থান হিসেবে আগামীদিন পরিগনিত হবে।আর যারা দীঘায় যেসমস্ত মানুষ বঙ্গোপসাগর দর্শনে যাবেন,তারাও এই মন্দির দর্শন করে যাবেন, তাই মায়ের নাম ভবতারিনী বঙ্গেশ্বরী নামকরন করা হয়েছে।যা সমস্ত মানুষের কাছে দৃষ্টিনন্দন মন্দির হবে এমনটাই আশা মন্দির কর্তৃপক্ষের।তবে আরো জানানো হয়,আগামীদিনে দাতব্য চিকিৎসালয়,সর্বধর্মেরজন্য গ্রন্থাগার করার প্রস্তার রয়েছে।

No comments