Breaking News

কাজের দাবিতে বুনিয়াদপুরে জনসভা করল ডিওয়াইএফআই

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, দক্ষিণ দিনাজপুর:বকাজের দাবিতে বুনিয়াদপুরে জনসভা করল ডিওয়াইএফআই। মঙ্গলবার ১৫ই সেপ্টেম্বর সারা দেশ এবং রাজ্যের পাশাপাশি কাজের দাবিতে দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুর বাসস্ট্যান্ড চত্বরে ডিওয়াইএফআই এর জন সভা আয়োজিত হয়।
বেকার যুবক যুবতীদের কাজ অন্যথা শিক্ষিত বেকারদের মাসিক ভাতা এছাড়াও লক ডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র সীমার নিচে বসবাসকারী মানুষজনদের ভাতার দাবী জানান বাম যুব সংগঠনের নেতৃত্বরা।
এদিনের এই জনসভায় উপস্থিত ছিলেন  সায়ন দ্বীপ মিত্র রাজ্য সম্পাদক ডিওয়াইএফআই, ধ্রুবজ্যোতি সাহা জেলা সম্পাদক মুর্শিদাবাদ, তন্ময় ভট্টাচার্য, বিধায়ক দমদম উত্তর, রফিকুল ইসলাম, বিধায়ক হরিরামপুর বিধানসভা কেন্দ্র, শুভ্রজ্যোতি দাস জেলা সম্পাদক ডিওয়াইএফআই,দারুল ইসলাম জেলা সভাপতি ডিওয়াইএফআই,গৌতম গোস্বামী জেলা সম্পাদক সি আই টি ইউ,সহ অন্যান্য ব্লক এবং জেলা নেতৃবৃন্দ।
এই জনসমাবেশে এসে ডিওয়াইএফআই দক্ষিণ দিনাজপুর জেলা সম্পাদক শুভ্রজ্যোতি দাস বলেন"৯ বছর আগে বুনিয়াদপুরে এসে মুখ্য মন্ত্রী ওয়াগান কারখানার শিলান্যাস করে গেলেও তা আজও বাস্তবায়িত হয়নি,ওয়াগন কারখানা বেকার যুবক-যুবতীদের কাজ এবং জেলাজুড়ে কৃষিভিত্তিক শিল্পের দাবী জানাই আমরা"।
ডিওয়াইএফআইয়ের এদিনের এই জনসমাবেশ বুনিয়াদপুর বাস স্ট্যান্ড চত্বরে প্রায় কয়েক হাজার মানুষের সমাগম হয় কোন রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে সকাল থেকেই প্রচুর পরিমাণে পুলিশ মোতায়েন ছিল সভা প্রাঙ্গণে।

No comments