Recent comments

ads header

Breaking News

পশ্চিমবঙ্গ পুলিশের উদ্যোগে হাবরা ও গোবরডাঙ্গায় রবীন্দ্রজয়ন্তীতে কবি প্রণাম

সৌভিক সরকার, নিউজ অনলাইন: 
যখন করোনা ভাইরাস এ সারা বিশ্বকে গ্রাস করেছে মানুষ ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে বন্ধ হয়ে যাচ্ছে সমস্ত অনুষ্ঠান।ঠিক তখন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে পশ্চিমবঙ্গ পুলিশ বিভিন্ন জায়গায় রবীন্দ্রজয়ন্তী পালন করছেন। গোটা পশ্চিমবঙ্গ সহ উত্তর 24 পরগনা জেলার হাবরা থানার পুলিশের উদ্যোগে পালিত হলো রবীন্দ্রজয়ন্তী।

হাবড়া থানার পুলিশের উদ্যোগে রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে একটি সুসজ্জিত ভ্রাম্যমান ট্যাবলেট মাধ্যমে রবীন্দ্রজয়ন্তী পালন করা হয়।এই ট্যাবলেট থেকে যেমন রবীন্দ্র সঙ্গীত শোনার ব্যবস্থা করা হয়েছে পুলিশকর্মীরা গান ও ধরেছেন ট্যাবলেট ভেতর থেকে পাশাপাশি প্রচার করছেন সচেতন ও তার বার্তা।
করণা মহামারী রোগ এর সম্পর্কে মানুষকে সচেতন করছেন এবং বাড়িতে থাকার আহ্বান জানাচ্ছেন পুলিশকর্মীরা।
সমস্ত অনুষ্ঠানটি চলন্ত গাড়িতে চলছে।একদিকে প্রচার চলছে অন্যদিকে রবীন্দ্র সংগীতের মাধ্যমে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে শ্রদ্ধা জানিয়ে কবি প্রণাম অনুষ্ঠান আয়োজন করেছে হাবরা থানার পুলিশ। সমস্ত অনুষ্ঠানের তত্ত্বাবধানে ডেপুটি পুলিশ সুপার রোহেত শেখ ও হাবড়া থানার আইসি গৌতম মিত্র।

রবীন্দ্রজয়ন্তীতে হাবরা শহর পরিক্রমা করছে এই সুসজ্জিত ট্যাবলো।

হাবরা পুলিশের পাশাপাশি গোবরডাঙ্গা পুলিশের উদ্যোগে গোবরডাঙ্গা শহরজুড়ে একই রকম ভাবে রবীন্দ্রজয়ন্তী পালন করা হয়। গোবরডাঙ্গা থানার ওসির উৎপল সাহা উদ্যোগে।

No comments