Breaking News

পাওনা টাকা চাওয়ায় দোকানে আগুন লাগিয়ে দিল খরিদ্দার

প্রসূন বন্দ্যোপাধ্যায়, নিউজ অনলাইন: পাওনা টাকা চাওয়ার অভিযোগে দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো এলাকায় দৃস্কৃতিকারী যুবকদের বিরুদ্ধে। এই ঘটনার পর দোকানের মালিক থানার অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর অভিযুক্তরা এলাকা ছাড়া রয়েছে। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুরের মারিশদা থানার কুমিরদা গ্রাম পঞ্চায়েতের বরবারি গ্রামে।

জানা গিয়েছে এই গ্রামে দীর্ঘদিন ধরে ভূষিমাল দোকান চালান গ্রামের বাসিন্দা বাসুদেব জানা। শুধু গ্রামের মানুষ নয় পাশের গ্রামের বাসিন্দারা এসেও প্রয়োজনীয় সামগ্রী কিনত।পাশেই জ্যোঠাইবারি গ্রামের বাসিন্দা শুভদীপ জানা ও সঞ্জু বড়াই নামে দুই যুবক ওই দোকানে আসত। দীর্ঘদিন আসার ফলে দোকান পরিচিত হয়ে যায়।সেই সুযোগের দোকান থেকে ধার নেওয়া শুরু করে ওই যুবকেরা বলে অভিযোগ। প্রায় এক হাজার টাকা হয়ে যাওয়ার দোকানের মালিক জানায় টাকা না দিলে আর মাল দেবেন না। বৃহস্পতিবার সন্ধ্যায় এরপর দোকান মালিকের সঙ্গে যুবকদের বচসা শুরু হয়।রাতেই ওই দুই যুবক সহ তার দলবল এসে দোকানে আগুন লাগিয়ে দেয়। 

এই ঘটনার তদন্ত শুরু করেছে মারিশদা থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে। খুব শীঘ্রই ধরা পড়বে অভিযুক্তরা পুলিশের দাবি। স্থানীয় সিপিএম নেতা ঝাড়েশ্বর বেরা বলেন কিছু সমাজ বিরোধী যুবক রাজনৈতিক নেতাদের মদতে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে।পুলিশকে জানানো পরেও এলাকায় নিশ্চিত ভাবে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ ওই যুবকদের গ্রেফতার করছে না।

No comments