Breaking News

বালুরঘাট শহরের পুলিশ লাইনে আবাসিকরত পুলিশের পরিবারের মহিলাদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: বালুরঘাট:  একদিকে  যখন করোনা যুদ্ধে রাস্তায়   বুক চিতিয়ে দাঁড়িয়ে সব দিক সামাল দিচ্ছে পুলিশ।  অন্যদিকে  তখন  তাদের এই কর্তব্যপরায়নতাকে উৎসাহ দিতে অসহায় দুস্থ মানুষজনের মধ্যে  খাদ্য সামগ্রী বিলি করে পরোক্ষ ভাবে তাদের সাথে কাধে কাধ মিলিয়ে করোনা যুদ্ধে সামিল হলো সেই পুলিশের পরিবার পরিজন।

আজ বালুরঘাট শহরের পুলিশ লাইনে আবাসিকরত পুলিশের পরিবারের মহিলারা অসহায় দুস্থ মানুষজনের মধ্যে খাদ্য সামগ্রী বিলির ব্যবস্থ্যা করেন। বালুরঘাট পুলিশ লাইনের সামনের রাস্তায় নিত্যদিনের বিভিন্ন খাদ্য সামগ্রী বিলির কাজে অনান্য পুলিশ কর্মীদের পরিবার পরিজনের সাথে হাতে হাত মিলিয়ে সামগ্রী বিলি করেন জেলা পুলিশ সুপারের স্ত্রী জে.দত্তা। 

পরে জেলা পুলিশ সুপারের স্ত্রী জে দত্তা জানান করোনা যুদ্ধে সবাই ডাক্তার,  নার্স ও স্বাস্থ্যকর্মীদের লড়াইয়ের কথা বলছে কিন্তু পুলিশও যে এই যুদ্ধে  মানুষের সাহায্যের জন্য বুক চিতিয়ে লড়ছে তাকে আমরা স্যালুট জানিয়ে তাদের পাশে থাকার বার্তা নিয়েই আজ আমরা অসহায় মানুষজনদের নিত্যদিনের খাদ্য সামগ্রী বিলির ব্যবস্থ্যা করেছি।

No comments

হালিশহর বলাকা শিশু মহল ক্লাবের পক্ষ থেকে বীজপুরের করোনা যোদ্ধাদের দেওয়া হল সম্বর্ধনা

সৌভিক সরকার, নিউজ অনলাইন: বুধবার হালিশহর বলাকা শিশুমহল ক্লাবের উদ্যোগে অভিনব প্রয়াশ দেখল গোটা বীজপুর। আমফান ঝড় ও করোনাভাইরাস প...