Breaking News

ত্রানের দাবিতে হলদিয়ায় তৃণমূল কাউন্সিলারের বাড়িতে বিক্ষোভ

প্রসূন বন্দ্যোপাধ্যায়, নিউজ অনলাইন: পুর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভার ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পঞ্চানন ভূঁইয়ার বাড়ী ঘেরাও করে বিক্ষোভ দেখালো স্থানীয় বাসিন্দারা।সরকার বরাদ্দ  ত্রান সামগ্রী  না পেয়ে এই বিক্ষোভ বলে জানা গেছে। যদিও হলদিয়া পৌর প্রশাসনের দাবি ভুল বুঝিয়ে এই মানুষদের পাঠানো হয়েছিলো কাউন্সিলারের বাড়িতে ।তবে আলোচনার পরেই বিক্ষোভকারিরা নিজেদের ভুল বুঝে চলে যায়।বিজেপির তরফ থেকে অবশ্য তৃনমুলকে আক্রমন করা হয়েছে।তবে ২২ নং ওয়ার্ডের কাউন্সিলারের সাথে যোগাযোগ করা যায়নি।
 শনিবার সন্ধ্যায় আচমকা  এলাকার কিছু  দুস্থ মানুষ কাউন্সিলর এর বাড়ী ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাদের অভিযোগ কাউন্সিলর রাজ্য সরকার এর নির্দেশ অমান্য করে এলাকার গরিব মানুষদের ত্রান দিচ্ছেন না। ফলে গরীব মানুষেরা খেতে পাচ্ছেনা।ঘটনাটিকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।
হলদিয়া পৌরসভার পৌর প্রধান শ্যামল আদক জানিয়েছেন ভুল বোঝাবুঝি থেকে কিছু মানুষ কাউন্সিলারের বাড়িতে জড়ো হয়েছিলো।তাকেই পরিকল্পিত ভাবে বিক্ষোভ বলা হচ্ছে।চেয়ারম্যান দাবী করেছেন এই মানুষ গুলো রেশন থেকে বরাদ্দ অনুযায়ী খাদ্য সামগ্রী পাচ্ছেন।তাঁরা টাকা চাইতে কাউন্সিলারের বাড়িতে জড়ো হন ।কিন্তু টাকা তো আর কাউন্সিলারের বিলি করার ক্ষমতা নেই বা বরাদ্দ হয়নি।এটা বোঝানোর পরেই তাঁরা সেখান থেকে চলে যান ।এর সাথে রাজনীতির কোন সম্পর্ক নেই বলেও তিনি দাবী করেন ।অপর দিকে বিজেপির নেতা প্রদীপ বিজলী দাবি করেছেন সারা রাজ্য জুড়ে তৃনমুলের বিরুদ্ধে এই অভিযোগ উঠছে।এটাই তৃনমুলীদের স্বভাব।

No comments