Breaking News

লকডাউনে অসহায় মানুষদের খাবার তুলে দিল খ্রিস্টান মিশনারীর স্বেচ্ছাসেবী সংস্থা

শিব শঙ্কর চ্যাটার্জী, নিউজ অনলাইন: 
করোনা ভাইরাসের জন্য মানব সভ্যতা সংকটের মুখে । সেই সংকট থেকে মানব জাতিকে  বাঁচাতে সারা দেশজুড়ে  চলছে লকডাউন । সাধারণ মানুষ গৃহবন্দী। কিন্তু লকডাউন এর জেরে সমস্যায় পড়েছেন কর্মহীন দুঃস্থ দিন আনা দিন খাওয়া মানুষজন।
সেইসব দুঃস্থ ও সাধারন মানুষদের পাশে দাঁড়ালো বিলিভার্স ইস্টার্ন চার্চের একটি শাখা হোপ ফর চিলড্রেন। সংস্থার পক্ষ থেকে এদিন হরিরামপুর ব্লকের বাগবাড়ি এলাকায় প্রায় ১০০ জন অসহায় মানুষদের খাবার প্রদান করা হয়।
 খাবার প্রদানের পাশাপাশি মাস্ক ও সাবান ও বিলি করা হয় সামাজিক দূরত্ব মেনে ।  এই খাবার প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন
 ফাদার অজয় কুমার চন্দ , ফাদার বিমল টুডু পাস্ট রাল বোর্ড  ইনচার্জ,  সোমনাথ হেমরম প্রজেক্ট ম্যানেজার সহ আরও অনেকে । ফাদার অজয় কুমার চন্দ জানান এই লক ডাউন এর ফলে সাধারণ মানুষ ঘরবন্দী অবস্থায় আছেন, কিন্তু বহু দিনমজুর মানুষদের কাজকর্ম বন্ধ হয়ে যাবার ফলে সমস্যায় পড়েছে তারা,সেইসব দিন আনা দিন খাওয়া সংকটে পড়া মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল আজ হোপ ফর চিলড্রেন সংস্থার পক্ষ থেকে ।
জানা যায়, আগামী ৩রা মে  তারিখ পর্যন্ত এই কর্মসূচি চলবে নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে । এই বিপদের সময় সাহায্য পেয়ে খুশি হয়ে সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন এলাকার দুঃস্থ মানুষেরাও ।

No comments

খন্ডঘোষ ব্লকের দক্ষিন দামোদর ইঁট ভাটার শ্রমিকদের, দক্ষিণ দামোদর ব্রিক ম্যানুফ্যাকচারার অ্যাসোসিয়েশন সহযোগিতায় বাড়ি ফেরানো হল শ্রমিকদের

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ ব্লকের দক্ষিন দামোদর ইঁট ভাটার শ্রমিক দের, দক্ষিণ দামোদর ব্রিক ম্যানুফ্যাচ...