Breaking News

বর্ধমান ১ নম্বর ব্লকের রায়ান ১ নম্বর অঞ্চল তৃনমূল কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: করোনা এবং লকডাউন এর জেরে রাজ্যে তীব্র রক্ত সংকট শুরু হয়েছে আর সেই সংকট মোকাবেলায় রক্তদান কে অব্যাহত রাখতে পূর্ব বর্ধমানের বর্ধমান ১ নম্বর ব্লকের রায়ান ১ নম্বর  অঞ্চল তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে অনুষ্ঠিত হয় সাতঘরিয়া প্রাথমিক বিদ্যালয় রক্তদান শিবির। 
উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ উন্নয়ন মন্ত্রী স্বপন দেবনাথ,প্রাক্তন বিধায়ক বর্ধমান জেলা পরিষদের মেন্টার উজ্জ্বল প্রামানিক উপস্থিত ছিলেন বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমূল যুব সভাপতি মানস ভট্টাচার্য, তৃণমূল কংগ্রেস সাপোটার্স সোশ্যাল মিডিয়ার পক্ষ থেকে সুখেন্দু কোনার, যুব নেতা সঞ্জয় ঠাকুর, চঞ্চল মালিক, গুড্ডু সাউ। উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে এই স্বেচ্ছায় রক্তদান শিবিরে মানুষ রক্ত দেওয়ার জন্য প্রচুর এগিয়ে আসে সরকারি নিয়ম অনুযায়ী ৩০ জনের কাছে রক্ত নেয়া হয় ।প্রাণিসম্পদ উন্নয়ন মন্ত্রী স্বপন দেবনাথ এসে এলাকার মহিলাদের মধ্যে মাক্স বিলি করেন এবং বাচ্চাদের মধ্যে বিলি করেন। বর্ধমানের রশ্মী ব্লাড ব্যাংক থেকে এই রক্ত সংগ্রহ করা হয়।

No comments

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপারের অফিসে বসানো হল স্বয়ংক্রিয় স্যানিটাইজেশন যন্ত্র

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট: করোনার সাথে দীর্ঘকালীন বোঝাপড়া করেই সাধারণ মানুষকে চলাফেরা করার কথা সম্প্রতি দেশের ...