Breaking News

লকডাউনের দিন থেকে সম্পূর্ণ ব্যাক্তিগত উদ্যোগে গরীব মানুষের খাবারের ব্যবস্থা করছেন এই অবসরপ্রাপ্ত সামরিক কর্মী

সৌভিক সরকার, নিউজ অনলাইন: অবসরপ্রাপ্ত সামরিক বিভাগের কর্মী  অজয় ঘোষ লক ডাউনের ফলে বিপদে পরা মানুষের পাশে থেকে মুখে খাবার তুলে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন।
 20 বছর আগে সামরিক বিভাগ থেকে   অবসর নেন। লক ডাউনের শুুরু থেকে প্রতিদিন প্রায় ৮০ কেজি চালের শুধু ভাত রান্না হয়।এরপর ডাল, সব্জী,সয়াবিন  ও একদিন অন্তর অন্তর প্রোটিন যাতীয় খাবার ডিম,মুরগীর মাংস।
তিনি বলেন জীবনের অর্ধেক সময় দেশসেবা করেছি, এখন মানব সেবা করছি।এই সময়ে ক্ষুদার্ত মানুষের পাশে দাড়িয়ে আমি ধন্য।যতদিন পারবো আমি চালিয়ে যাবো।সবার তো রেশন সেভাবে পাচ্ছেন না।এছাড়া পরিবহন বন্ধের কারনে অনেক পরিবার অসহায় হয়ে পড়ছে।আমদের কাছে এসে কেউ বসে খাচ্ছেন,কেউ নিয়ে যাচ্ছেন আমরা বৃদ্ধ, বৃদ্ধা বা শারীরিক ভাবে প্রতিবন্ধীদের খাবার পৌছে দিচ্ছি।আমরা আগে চাল,ডাল,আটা দিয়েছি।কিন্তু যারা এই লক ডাউনে বিপদে পড়েছেন সবার সমস্যা এক নয়। কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করলে আমরা সবরকম ভাবে সাহায্য করতে প্রস্তুত। আমার পরিবার এই সব মানুষের জন্য যেভাবে তাদের মুখে অন্য তুলে দিচ্ছেন তাতে গর্বিত। সবধরনের সমাজের  মানুষ আমাকে সাধুবাদ জানিয়েছেন। আমি কৃতজ্ঞ সাংসদ  অর্জুন  সিং  এর কাছে।

No comments