Breaking News

দেড় মাস ধরে যোগাযোগ নেই, দুশ্চিন্তায় বড়জোরার উমেশ সিং এর পরিবার

জয়জীবন গোস্বামী, নিউজ অনলাইন, বাঁকুড়া :  
ফাটা মাটির দেয়াল উপরে টালি তার মধ্যেই রাত কাটাচ্ছেন বৃদ্ধ মা , দাদা বউদি ও দিদি । পরিবারের অন্যান্য সদস্যরা । যে কোন মুহূর্তে বাড়ি ভেঙে পড়ার আশঙ্কা রয়েছে । আর তাই সংসারের হাল ধরতে পরিবারে আর্থিক সচ্ছলতা ফিরিয়ে আনতে ভিন রাজ্যে কাজে গিয়েছিলেন যুবক । আর তারই মধ্যে দেশজুড়ে লকডাউন শুরু হওয়ায় ফিরতে পারছে না বাড়িতে । তার ওপর দেড় মাস ধরে পরিবারের লোকেদের সাথে যোগাযোগ নেই গভীর উদ্বেগে রয়েছে যুবকের পরিবার । 

বড়জোড়া ব্লকের পুড়োকোন্দার বাসিন্দা উমেশ সিং গত ফেব্রুয়ারি মাসে ঝাড়খন্ড রাজ্যের নাগপুর জেলার ইচ্ছাপুরে কাজে গিয়েছিলেন । সেখানেই তিনি দীর্ঘ কয়েক মাস ধরে কাজ করছিলেন । কিন্তু হঠাৎই নোবেল করোনাভাইরাস মোকাবেলায় কেন্দ্র সরকার দেশজুড়ে লকডাউন চালু করেছেন । ফলে উমেশ সিং নামে ওই যুবক আর নিজের বাড়িতে ফিরতে পারেনি ।  এরই মধ্যে মাস দেড়েক ধরে কোনরকম যোগাযোগ হচ্ছে না পরিবারের সঙ্গে আর এখানেই উদ্বেগ বাড়ছে পরিবারের সদস্যদের । ছেলের চিন্তায় রাতের ঘুম ছুটেছে এখন তারা ।  তাকিয়ে রয়েছেন ঘরের ছেলে কবে সুস্থ ভাবে ঘরে ফেরে । 

উমেশ সিং এর দাদা মেঘনাথ সিং ও দিদি বাসন্তী সিং বলেন , দেড় মাস ধরে ওর সঙ্গে মোবাইলে যোগাযোগ করতে পারছি না খুব দুশ্চিন্তায় রয়েছি আমরা । তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রশাসনের কাছে অনুরোধ এ ব্যাপারে একটু সহযোগিতা করলে খুবই ভালো হয় ।

No comments