Breaking News

প্রায় তিন সপ্তাহ ধরে অচল বিদ্যুতের বিল জমা নেওয়ার অফিস, বিপাকে গ্রাহকরা

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন:  দীর্ঘ প্রায় তিন সপ্তাহ হতে চলল বালুরঘাট শহরের এক মাত্র বিদ্যুৎ  বিল জমা দেওয়ার কিওস্ক অচল হয়ে পড়ে থাকায় বিপাকে শহরের বেশির ভাগ বিদ্যুৎ  গ্রাহকরা।

বালুরঘাট মিউজিউমের পার্শ্ববর্তী পুরনো বিদ্যুৎ  দফতরের অফিসে অবস্থিত এই বিদ্যুৎ  বিল নেওয়ার কিওস্কটি তে গেলেই দেখতে পাওয়া যাবে লিংক ফেল এর হাতে লেখা নোটিশ লটকানো।  লিংক ফেল হয়ে দীর্ঘ দিন ধরে অচল হয়ে পড়ে থাকলেও কিওস্কটি কিন্তু তাদের খোলা বন্ধের নির্ধারিত সময় অনুযায়ী তা করা হচ্ছে। গ্রাহকরা বিদ্যুৎ  বিল দিতে  গেলেও তা দিতে না পারলেও তা সারিয়ে তোলা নিয়ে  হেল দোল নেই বি এস এন এল দপ্তরের ও এই কিওস্ক চালানো কোম্পানীর। 

যদিও কিওস্ক দফতরের কর্মীরা তাদের বিরুদ্ধে  ওঠা অভিযোগ অস্বিকার করে জানিয়েছে টেলি লাইনের  লিংক এর জন্য মোডাম পুড়ে গেছিল বলে টেলিফোন দপ্তরের কর্মীরা এসে দেখে জানিয়ে ছিল ।  তারা ক'দিন পর সেই মোডাম তাদের তরফে বাইরে থেকে কিনে এনে দিলেও বি এস এন এল এর কর্মীরা তাদের লাইনের ফল্ট ধরে উঠতে পারছে না।  সেহেতু কিওস্ক ফাংশন করা যাচ্ছে না বলে তারা জানিয়েছে।  যদিও বি এস এন এল এর কর্ম সংষ্কৃতি বিশেষ করে এই জেলার মানুষ ভালমতই জানেন।  তাই বি এস এন এল দফতরে  এই নিয়ে খোজ খবর নিতে গেলে লকডাউন চলার জন্য কর্মীদের সিফটিং চ্চলছে বলে কেউ কোন এব্যাপারে আলোকপাত করতে পারেনি।  
তাই কবে  কিওস্কটি ফের চালু হয়ে বিদ্যুৎ  গ্রাহকদের হয়রানী থেকে নিস্তার দেবে তা কেউ বলতে পারছে না।

No comments