Breaking News

খন্ডঘোষ ব্লকের দক্ষিন দামোদর ইঁট ভাটার শ্রমিকদের, দক্ষিণ দামোদর ব্রিক ম্যানুফ্যাকচারার অ্যাসোসিয়েশন সহযোগিতায় বাড়ি ফেরানো হল শ্রমিকদের

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ ব্লকের দক্ষিন দামোদর ইঁট ভাটার শ্রমিক দের, দক্ষিণ দামোদর ব্রিক ম্যানুফ্যাচারার অ্যাসোসিয়েশন সহযোগিতায় এবং খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেস এর উদ্যোগে,  স্বাস্থ্য সম্মতভাবে সমস্ত রকম পরীক্ষা করে, সঙ্গে খাবার ও পানীয় জল দিয়ে আজ পঞ্চম পর্যায়ের, ৫  টি বাসে করে ৩০০ জন পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়ি ঝাড়খান্ড পৌঁছে দেবার ব্যবস্থা করা হলো। জানা গেছে প্রথম পর্যায়ে  ৪ টি বাসে করে ২৭০, দ্বিতীয়  পর্যায়ে ১৪ টি বাসে করে ৮০০ জন এবং তৃতীয় পর্যায়ে ২৫ টি বাসে করে ১৬০৩ জন এবং চতুর্থ পর্যায়ের ১৫ টি বাসে করে ১৩০০ জন শ্রমিককে নিজের রাজ্য বিহার, উত্তর প্রদেশ ,ঝাড়খন্ড পৌঁছে দেওয়া  হয়েছে।
জানা গেছে  খন্ডঘোষ ব্লকের বিভিন্ন ইঁট ভাটায় আটকে থাকা প্রায় ‌ ১২ হাজার শ্রমিককে তাদের নিজেদের বাড়ি পৌঁছে দেওয়ার কাজ ধারাবাহিকভাবে চলছে। উপস্থিত ছিলেন দক্ষিণ দামোদর ইঁট ভাটা সংগঠনের সভাপতি শৈবাল ঘোষ, খণ্ডঘোষ বিধানসভার  বিধায়ক নবীন চন্দ্র বাগ, খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অপার্থিব ইসলাম সহ অন্যান্যরা।

No comments